আগৈলঝাড়ায় বিজয়া পুনর্মিলনী, কৃতী শি সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ ক্ষার্থী


উদয়ন বার্তা প্রকাশের সময় : অক্টোবর ৮, ২০২২, ১:১৮ অপরাহ্ন /
আগৈলঝাড়ায় বিজয়া পুনর্মিলনী, কৃতী শি সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ ক্ষার্থী

আগৈলঝাড়ায় বিজয়া পুনর্মিলনী, কৃতী শিক্ষার্থী
সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ

গৌরনদী প্রতিনিধি


বরিশালের আগৈলঝাড়ায় বিজয়া পুনর্মিলনী, কৃতী শিক্ষার্থী সংবর্ধনা, ক্রেস্ট ও বৃত্তি প্রদান এবং শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
উপজেলার রাজিহার ইউনিয়নের উত্তরসাজুরিয়া সতাতন বিদ্যার্থী পরিষদের আয়োজনে শুক্রবার বিকেলে সতাতন বিদ্যার্থী পরিষদের সভাপতি অনিল চন্দ্র জয়ধরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা অজয় দাশ গুপ্ত। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বরিশাল আঞ্চলিক শিক্ষক সমিতির প্রাক্তন সভাপতি আশীষ কুমার দাশ গুপ্ত, গৌরনদী প্রেসক্লাব ও উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ গিয়াস উদ্দিন মিয়া, ধানডোবা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এইচএম মানিক হাসান, সমাজসেবক লক্ষ্মীকান্ত কর্মকার, বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হায়াতউল্লাহ্ মিয়া, বিসিএস (শিক্ষা) গোলাম মর্তুজা, সমাজসেবক কবিতা হালদার। বক্তব্য রাখেন সরকারি শেখ হাসিনা উইমেন্স কলেজের প্রভাষক দিনেশ চন্দ্র জয়ধর, সমাজসেবক সুরঞ্জন মণ্ডল, ধানডোবা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শ্যামলকৃষ্ণ জয়ধর, ক্যাডেট কহোনা হাসান ইনা, অনুপম দাস, অপূর্ব হালদার, সুব্রত জয়ধর, অর্থী জয়ধর প্রমুখ।
শেষে ছয় জন শিক্ষার্থীকে কুমুদিনী শিক্ষা বৃত্তি এবং চার জন কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়। এ ছাড়া শতাধিক শিক্ষার্থীর মাঝে বই, খাতা, কলম ও অন্যান্য শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।